LOADING

Type to search

নওয়াপাড়া মডলে স্কুলরে ইতহিাসে সেরা মেধাবি ছাত্র মুনতাসীররে জীবন প্রদীপ নিভে গেল যে ভাবে

অভয়নগর

নওয়াপাড়া মডলে স্কুলরে ইতহিাসে সেরা মেধাবি ছাত্র মুনতাসীররে জীবন প্রদীপ নিভে গেল যে ভাবে

Share

২০০৯ সালে কৃত্তিত্বের সাথে নওয়াপাড়া মডলে স্কুল থকেে এসএসসি পাস করনে মুনতাসির। তার বাবা  একজন ব্যাংক র্কমর্কতা, বড় ভাই শাহরয়িার হোসনে সাদী  নওয়াপাড়া মডলে স্কুলরে আরএক জন মধোবী শিক্ষার্থী।
স্কুল জীবনরে প্রায় প্রতি ক্লাসরে প্রথম রোলটি তার জন্য সব সময় বরাদ্দ থাকতো। পঞ্চম শ্রনেীতে অধ্যায়নরত অবস্থায় একটি র্দূঘটনায় তার ডান হাত প্রায় বিকলঙ্গ হয়ে যায়। শুরু হয় তার বাম হাতে লেখা ১ম হওয়ার চেষ্টা সফল  হয়ে, সে হয়ে ওঠে অপ্রতিরোধ্য। মডলে স্কুলের হয়ে জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহন করে হয়েছিলো। স্কুল জীবন থেকেই থানা,জেলা,বিভাগ র্পযায়ে রচনা প্রতিযোগিতা সহ বিভিন্ন প্রতিযোগিতায় একাধিক বার চ্যাম্পয়িন হয়েছিলো সে।
এসএসসি পর ণবং! এর বৃত্তি নয়িে পাড়ি জমায় র্মাকনি যুক্তরাষ্ট্র।ে এক বছররে বৃত্তরি শষেে দশেে ফরিে এসে নওয়াপাড়া মডলে কলজেে র্ভতি হয়ে এইচএসসি পাশ কর।ে
তার পরে বশ্বিবদ্যিালয় র্ভতি যুদ্ধ শুরু হয় জাহাঙ্গীরনগরে ওইঅ দয়ি,ে অবস্থান দ্বতিীয়। ঋইঝ,ঔট তে ছলি ৭ম। ইটচ তে হয়ছেলি ১১ তম। খুলনা বশ্বিবদ্যিালয়ে ইঅউ এ হয়ছেলি ৫ম।
সবকছিুর ছাপয়িে সে ওইঅ,উট এর ববিএি ২১তম ব্যাচে র্ভতি হয়। অসম্ভব মধোবী, শান্ত এবং ভদ্র ছলেটেরি শুরু হয় ক্যাম্পাস জীবন। কন্তিুু সটো ক্ষনকিরে।
২০১৩ সালরে ২৯ অক্টোবরে রাতে
আকষ্মকি অসুস্থ হলে তাকে
ঢাকার নামকরা হাসপাতালে চকিৎিসার জন্য নওেয়া হয়। হাসপাতালরে ডাক্তারা তার রোগ নর্ণিয়ে প্রাথমকিভাবে র্ব্যথ হয়। পরর্বতীতে টস্টে করে তারা দখেতে পান পটেরে ভতের সম্ভাবত নাঁড়ি অথবা র্অ্যাটাররি বাহরিে রক্ত জমাট বাঁধা এমন কছিু রয়ছে।ে পরর্বতী তে তাৎক্ষণকি তারা অপারশেনরে সদ্ধিান্ত নয়ে। অপারশেন করতে গয়িে চকিৎিসকরা ভুলবশত অ্য্টাারি কটেে ফলেে তাতইে ধারণা করা হয় মমশাদরে মৃ*ত্যু হয়।
ঐদনি মধ্যে রাতে এমনভাবে অকালে ঝরে যাবে মধোবী এক টগবগে তরুণ, এমনটা আমরা কউে’ই সদেনি মনেে নতিে পারনি।ি পররে দনি সকালে শুভাকাঙ্ক্ষীরা এই র্মমান্তকি মৃ*ত্যুর সংবাদ শুনে হুহু করে কঁেদে ওঠনে।
হাসপাতালরে ভুলে মমশাদরে মৃ*ত্যু হলওে চকিৎিসার খরচ ১,৮৬,৩১০ টাকা বলি করে আসলইে তারা কতোটা অমানবকি।
এখনো তার জন্মদাতা বাবা ছলেরে কথা বলতইে নীরবে কঁেদে ফলেনে, তার বন্ধু’রা এখনও তাকে স্বরণ কর।ে
সংগ্রহীত

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *