LOADING

Type to search

মনিরামপুরে পৃথক ঘটনার দুই ব্যক্তি খুন

অভয়নগর

মনিরামপুরে পৃথক ঘটনার দুই ব্যক্তি খুন

Share

মনিরামপুর (যশোর) প্রতিনিধি
মনিরামপুরে পৃথক ঘটনায় দুই ব্যক্তি খুন হয়েছে। এর মধ্যে নজরুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তির রোববার উপজেলার তাঁজপুর মাঠ থেকে তার লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত নজরুল ইসলাম তাঁজপুর গ্রামের মেছের মোড়লের ছেলে।

এছাড়া রোববার সকালে মনিরামপুর থানা পুলিশ উপজেলার রামনগর মাঠ থেকে রুবেল ইসলাম শাওন (২২) নামের এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ১ রাউন্ড গুলি এবং ৬৪ বতল ফেন্সিডিল উদ্ধার করেছে। রুবেল ইসলাম যশোরের অভয়নগর উপজেলার রুইকরা গ্রামের বাচ্চু হাওলাদারের ছেলে। সে একজন শীর্ষ মাদক ব্যবসায়ী।

পুলিশ জানায়, এলাকাবাসীর খবরের ভিত্তিতে রোববার সকালে তাঁজপুর মাঠ থেকে নজরুলের লাশ উদ্ধার করেছে। ইউপি চেয়ারম্যান জহরুল ইসলাম জানিয়েছে লাশের মাথা এবং মাথার পিছনের অংশে কোদালের আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে জমি-জমার বিরোধে শনিবার সন্ধার দিকে তাকে খুন করা হয়েছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য আসাদুল ইসলাম, মেহেদী হাসান এবং জব্বার হোসেন নামের তিনজনকে আটক করা হয়েছে।
থানা ওসি রফিকুল ইসলাম এবং সহকারী পুলিশ সুপার সোয়েব হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অপর ঘটনায়, শনিবার দিনগত রাত ৩টার দিকে এলাকার লোকজন রামনগর এলাকার মাঠে গুলির শব্দ পায়। পরে থানা পুলিশ রুবেল ইসলামের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

থানা পুলিশ জানিয়েছে এ ঘটনায় র‌্যাব-৬ যশোরের পুলিশ উপ-পরিদর্শক রমজান আলী বাদী হয়ে পৃথক ৩টি মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক ফতেউর রহমান জানিয়েছেন, গুলিবিদ্ধ রুবেল ইসলাম যশোরের অভয়নগর উপজেলার রুইকরা গ্রামের বাচ্চু হাওলাদারের ছেলে। সে একজন শীর্ষ মাদক ব্যবসায়ী বলে জানিয়েছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *