LOADING

Type to search

নওয়াপাড়ায় বিদ্যুতের খাম্বা ভেঙ্গে দীর্ঘসময় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

অভয়নগর

নওয়াপাড়ায় বিদ্যুতের খাম্বা ভেঙ্গে দীর্ঘসময় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

Share

স্টাফ রিপোর্টার: শিল্প, বাণিজ্য ও বন্দর নগরী নওয়াপাড়া হাইওয়ে থানার সামনে বিদ্যুৎ সঞ্চালনের তিনটি খাম্বা ভেঙ্গে পড়ায় যশোর খুলনা মহসড়কের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। শনিবার দুপুর দুইটা থেকে সন্ধ্যা পর্যন্ত (এ রিপোর্ট লেখা কালিন) যোগাযোগ বিচ্ছিন্ন ছিলো।
প্রতক্ষদর্শি পরিবহন চালক মোস্তফা হোসেন জানান, দুপুর দুইটার সময় তিনি হাইওয়ে থানার পাশে একটি ঝালাই কারখানায় বসে ছিলেন। হটাৎ লক্ষ করলেন একটি বিদ্যুতের খাম্বা যশোর খুলনা মহাসড়কের ওপর ভেঙ্গে পড়ল, একটি খাম্বা ভাঙ্গার পর আরো দুইটি ভেঙ্গে যায়। এ সময়ে ভয়ে স্থানীয় লোকজন নিরাপদ দূরাত্বে ছুটে যায়। খবর পেয়ে বিদ্যুৎ অফিস লাইন বন্ধ করে দেয়। এর পর থেকে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে।
যানবাহন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় দূর পাল্লার পরিবহনের যাত্রীরা মানাত্মক ভোগান্তির শিকার হয়। প্রায় দশ কিলোমিটার ব্যাপী বাস, ট্রাক সহ সকল ধরনের যানবাচনের লম্বা লাইন পড়ে। ট্রাক ড্রইভার রাকিব হোসেন বলেন, খুলনা থেকে সিমেন্ট নিয়ে বগুড়া যাচ্ছি। বিকাল তিনটা থেকে সন্ধ্যা পর্যন্ত আটকে আছি। দীর্ঘ সময় আটকে থাকার কারনে তার অনেক ক্ষতি হয়ে গেছে। যশোর পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর জোনাল অফিসের ডিজিএম জানান, ট্রাকে ধাক্কা লেগে একটি বিদ্যুতের খুটি ভেঙ্গে পড়ে। এতে অন্য দুইটি খুটির ওপর প্রচন্ড চাপ পড়ে। পরে সে দুটো খুঁটি ভেঙ্গে পড়েছে। খবর পেয়ে ওই লাইনে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। তিনি আরো জানান. দ্রুত নতুন খুটি বসানোর কাজ চলানো হচ্ছে। স্বাভাবিক হতে রাত ১২টা বেজে যাবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *