LOADING

Type to search

ছয় কোম্পানির শেয়ার বিক্রেতা শূন‌্য

অর্থনীতি

ছয় কোম্পানির শেয়ার বিক্রেতা শূন‌্য

Share

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬টি কোম্পানির শেয়ার কেনার জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছে না। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল কোম্পানিগুলোর শেয়ারে ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব দেখা দেয়।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো-ওরিয়ন ইনফিউশন, এমবি ফার্মা, এএমসিএল (প্রাণ), বিডিকম, বিআইএফসি এবং নর্দার্ণ জুট।

জানা গেছে, বুধবার এমবি ফার্মার শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৬২.৫০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৯০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৬০৪.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৪২.১০ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

এএমসিএলের (প্রাণ) শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ৩৩২.৮০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৩৩ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৩৬১.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ২৯.১০ টাকা বা ৮.৭৪ শতাংশ বেড়েছে।

বিডিকমের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ৩৩ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৩৬.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৩.৩০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ৯.৫০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১০.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৪৭ শতাংশ বেড়েছে।

নর্দার্ণ জুটের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ২৬৫.১০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭৬ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ২৮৮.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ২৩.২০ টাকা বা ৮.৭৫ শতাংশ বেড়েছে।

ওরিয়ন ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ৪২৯.৮০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৬৪ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৪৬৭.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৩৭.৬০ টাকা বা ৮.৭৪ শতাংশ বেড়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *