LOADING

Type to search

চৌগাছায় ধূলিয়ানী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্নজয়ন্তী উদযাপন,

অন্যান্য

চৌগাছায় ধূলিয়ানী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্নজয়ন্তী উদযাপন,

Share
 চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ
যশোরের চৌগাছায় ধূলিয়ানী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্নজয়ন্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) বিদ্যালয়ের সুবর্নজয়ন্তী উদযাপন কমিটির আয়োজনে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত অথিতি ব্যাক্তিদের ফুল দিয়ে শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সম্মান প্রদান করা হয় এবং সুবর্নজয়ন্তী উদযাপনে আইনশৃঙ্খলা বাহিনীর অস্থায়ী ক্যাম্প বসানো হয়।
ধূলিয়ানী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও সুবর্নজয়ন্তী উদযাপন কমিটির প্রধান সমন্বয়কারী আলহাজ্ব মোঃ মহসিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।
কৃতি শিক্ষার্থী ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের চেয়ারম্যান জনাব মোঃ মুনিবুর রহমান, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপস্থাপনা উপ-কমিটির আহ্বায়ক জনাব মোঃ ফারুক হোসেন এবং বিদ্যলয়ের প্রাক্তন কৃতি শিক্ষার্থী ও উপস্থাপনা উপ-কমিটির সদস্য এইচ এম ফিরোজ এর যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  যশোর পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার বি পি এম (বার) পিপিএম, জেলা শিক্ষা ও আইসিটি বিভাগের অতিরিক্ত জেলা প্রশাসক জনাব মনোয়ার হোসেন, চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোঃ মোস্তানিছুর রহমান, জেলা শিক্ষা কর্মকর্তা জনাব এ কে এম গোলাম আযম, চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা, জেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিশ্বাস মোঃ শাহিন আহম্মদ, চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব সাইফুল ইসলাম সবুজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব আবুল কালাম রফিকুজ্জামান, ধূলিয়ানী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষানুরাগী ও অন্যতম পৃষ্ঠপোষক ডা. মোঃ আনোয়ার হোসেন।
অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক মোঃ গোলাম হোসেন, কৃতি শিক্ষার্থী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব জনাব মোঃ রাশেদুল ইসলাম এবং স্বাগত বক্তব্য রাখেন ধূলিয়ানী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব এম এম মহব্বত আলী।

এদিকে অনুষ্ঠান শেষে এদিন সন্ধ্যাকালীন এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গান পরিবেশন করেন স্বনামধন্য কন্ঠশিল্পী ইয়াকুব হোসেন বাবলা, শবনম মুস্তারী প্রিয়াংকা ও শিশুশিল্পী প্রিয়ন্ত। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠান উপভোগ করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *