LOADING

Type to search

সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যুতে অভয়নগর প্রেসক্লাবের শোক

জাতীয়

সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যুতে অভয়নগর প্রেসক্লাবের শোক

Share

অপরাজেয় বাংলা ডেক্স-   দৈনিক যুগান্তরের অপরাধ বিভাগের প্রধান ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নুেআর নেই।

শনিবার সকাল ৮টা ২০ মিনিটে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লহি… রাজিউন)।

তার মৃত্যুতে বিশিষ্ট শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, দৈনিক যুগান্তরের প্রকাশক সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এবং দৈনিক যুগান্তরের সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম গভীর শোক প্রকাশ করেছেন।

এছাড়া  অভয়নগর থেকে  সংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অভয়নগর প্রেসক্লাবের উপদেষ্টা  সাংবাদিক ফারুক হোসেন, রফিকুল ইসলাম, মাসুদ আলম, প্রেসক্লাবের সভাপতি চৈতন্য কুমার পাল,  সহ সভাপতি শেখ আতিয়ার রহমান,সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, যুগ্ম সাধরণ সম্পাদক কাজী ইসতিয়াক আহমেদ রনি, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, দপ্তর সম্পাদক মো: আমানুল্লাহ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শেখ জাকারিয়া রহমান, নিরবাহী সদস্য এইচ এম জুয়েল রানা, আব্দুল হালিম, সদস্য মিঠুন কুমার দত্ত প্রমুখ।

এর আগে শুক্রবার ভোরে বাড্ডার আফতাবনগরে তার নিজ বাসায় অগ্নিদগ্ধ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর কয়েক মাস আগে তার কলেজ পড়ুয়া পুত্র একই ভাবে বাসায় অগ্নি দগ্ধ হয়ে মারা যায়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *