LOADING

Type to search

মণিরামপুরে ধানের বস্তা থেকে ১৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার

জাতীয়

মণিরামপুরে ধানের বস্তা থেকে ১৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার

Share

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :
যশোরের মণিরামপুরে পুলিশের অভিযান আঁচ করতে পেরে মাদকের চালানের সাথে জড়িতরা পালিয়ে গেলেও তালিকাভুক্ত মাদক কারবারী সাব্বির হোসেন বিল্লালের বাড়ী থেকে ১৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভোজগাতী ইউনিয়নের টুনিয়াঘরা গ্রামের মৃত বোরহান আলীর পুত্র সাব্বির হোসেন বিল্লালের বাড়ীতে অভিযান চালিয়ে উক্ত ফেনসিডিল উদ্ধার করা হয়ে।
সে এটা নিজ এলাকাসহ আশপাশের এলাকায় বিক্রি করতো। থানার এসআই জহির রায়হান স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানায়, দীর্ঘদিন ধরে ধানের বস্তার মধ্যে মাদকের কারবার চালিয়ে আসছে সাব্বিার হোসেন বিল্লালসহ তার সহযোগী চক্রের সদস্যরা। মঙ্গলবার দুপুরের দিকে কয়েক বস্তা ধান নিয়ে ওই মাদক কারবারী তার বাড়ীতে প্রবেশ করলে স্থানীয়দের সন্দেহ হয়। কিছুক্ষণ পর পুলিশের একটি দল তার বাড়ীতে অভিযান চালায়। কিন্তু তার আগেই বাড়ী থেকে সটকে পড়ে ওই মাদক কারবারীসহ চক্রের অন্য সদস্যরা। মূলত: মাদক কারবারী সাব্বির হোসেন বিল্লালের বাড়ী যশোর শংকরপুর এলাকায়।
স্থানীয় ভোজগাতী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, সাব্বিার হোসেন বিল্লাল নামের ওই যুবক একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার সাথে বিভিন্ন এলাকার আরো অনেকেই জড়িত আছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *