LOADING

Type to search

বাগেরহাটে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ সন্ত্রাসী নিহত

খুলনা জাতীয়

বাগেরহাটে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ সন্ত্রাসী নিহত

Share

স্টাফ রিপোর্টারঃ  বাগেরহাটের রামপালে বন্দুকযুদ্ধে সাবেক ইউপি চেয়ারম্যান ২৫ মামলার আসামি মো. মোস্তফা কামাল ওরফে মিনা কামাল ওরফে ফাটাকেষ্ট (৫৫) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোর ৫টার দিকে রামপাল উপজেলার কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রের কাছে এই গোলাগুলির ঘটনা ঘটে। গোলাগুলির পর ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও তিনটি গুলি, ধারালো অস্ত্র, একটি ম্যাগাজিন, পাঁচশ পিস ইয়াবা, নগদ ৬৭ হাজার টাকা উদ্ধার করা হয়। নিহত মোস্তফা কামালের বাড়ি খুলনার রুপসা উপজেলার নৈহাটি গ্রামে। তিনি রুপসার নৈহাটি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ছিলেন। কামাল পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে খুলনার বিভিন্ন থানায় খুনসহ ২৫টি মামলা রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল রওশনুল ফিরোজ বলেন, খুলনা-মোংলা মহাসড়কের বাগেরহাটের রামপাল উপজেলার কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রের কাছে ভেকটমারি এলাকায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও শীর্ষ মাদক ব্যবসায়ি মোস্তফা কামাল তার বাহিনী নিয়ে অবস্থান করছে এই গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযানে যায়। মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুঁড়তে শুরু করে। এসময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় ১৫ মিনিট গোলাগুলির পর মাদক ব্যবসায়িরা দৌড়ে পালিয়ে যায়। পরে র‌্যাব সেখান থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পায়। তাকে উদ্ধার করে স্থানীয় রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *