LOADING

Type to search

ডক্টর মোঃ মাহমুদুল হাছানের ‘সেরা প্রতিষ্ঠান প্রধান’র সম্মাননা অর্জন

অন্যান্য

ডক্টর মোঃ মাহমুদুল হাছানের ‘সেরা প্রতিষ্ঠান প্রধান’র সম্মাননা অর্জন

Share
বিলাল মাহিনী, স্টাফ রিপোর্টার :
ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল, ঢাকা’র প্রিন্সিপাল ডক্টর মোঃ মাহমুদুল হাছান সেরা প্রতিষ্ঠান প্রধানের সম্মাননা অর্জন করেছেন। শিক্ষক দিবস-২০২২ উপলক্ষ্যে আয়োজিত ‘শিক্ষা ও সময়ের শিক্ষকেরা’ শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাকে একটি ক্রেস্ট ও একটি উত্তরীয় প্রদান করে সম্মানিত করা হয়।
 ইভেন্স গ্রুপ এডুকেশন ওয়াচ কর্তৃক গঠিত জুরিবোর্ডের নিবিড় পর্যবেক্ষণ, যোগ্যতা বিশ্লেষণ, দক্ষতা মূল্যায়ন ও শিক্ষা ক্ষেত্রে অসাধারণ অবদানের স্বিকৃতি স্বরুপ এ সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
১৭ অক্টোবর, ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের ৭১ মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মশিউর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম. লুৎফর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইভেন্স গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক শবনম শেহনাজ চৌধুরী। এতে আরও উপস্থিত ছিলেন ঢাকা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ ইউসুফ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও বাংলাদেশ এশিয়াটিক সোসাইটির সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ সিদ্দিকুর রহমান খান, বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব মো. শাহজাহান আলম সাজু, ইউসিসি শিক্ষা পরিবারের চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য এম এ হালিম পাটওয়ারী, ব্রেইল প্রকাশনা সংস্থার প্রতিষ্ঠাতা নাজিয়া জাবীন ও প্রায় দুই শতাধিক শিক্ষক।
ডক্টর মোঃ মাহমুদুল হাছান ২০২১ সালেও ভিন্নমাত্রা মিডিয়া ভিশন কর্তৃক প্রদত্ত অনন্য গৌরব গাথা ‘সেরা অধ্যক্ষ’ পদক লাভ করেছিলেন। তিনি দেশে শিক্ষার উন্নয়নকল্পে নানাবিধ সৃষ্টিশীল কর্মকান্ডের সাথে জড়িত থেকে শিল্প-সাহিত্য, কৃষ্টি-কালচার ও সমাজ বিনির্মানে যে অবদান রেখে চলেছেন তা অনস্বিকার্য। তিনি একাধারে একজন শিক্ষক প্রশিক্ষক, মোটিভেটর, শিক্ষাবীদ, গ্রন্থকার এবং  ইংরেজি ও বাংলা জাতীয় দৈনিকের নিয়মিত কলাম লেখক। সম্মাননা প্রাপ্তির পর ডক্টর মোঃ মাহমুদুল হাছান উপস্থিত সকলের উদ্দেশ্যে এ দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করে ইভেন্স গ্রুপ ও এডুকেশন ওয়াচ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *