LOADING

Type to search

চৌগাছায় ধর্ষণ চেষ্টার অভিযুক্তকে মারধর করায় ওয়ার্ড আ.লীগ সভাপতিসহ গ্রেপ্তার ২

যশোর

চৌগাছায় ধর্ষণ চেষ্টার অভিযুক্তকে মারধর করায় ওয়ার্ড আ.লীগ সভাপতিসহ গ্রেপ্তার ২

Share

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় শিশু ধর্ষণ প্রচেষ্টার অভিযোগ দিয়ে সুবোধ কুমার (৫০) নামে এক ব্যক্তিকে মারপিট করার অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন পাশাপোল ইউনিয়নের পাশাপোল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম (৫০) এবং মুক্তিযোদ্ধা ফারুক আহমেদের ছেলে অমিরুল ইসলাম (৫০)। তারা উপজেলার পাশাপোল গ্রামের বাসিন্দা এবং পাশাপোল বাজারের ব্যবসায়ী।
পাশাপোল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শিমুল হোসেন বলেন সুবোধ কুমার বাজারের একজন পান ব্যবসায়ী। রোববার সকাল ৮টার দিকে গ্রামের প্রাইমারি স্কুলপড়–য়া একটি মেয়ে তার দোকানে আসে কিছু পুরাতন বই বিক্রি করতে। সুবোধ আশেপাশে কাউকে না দেখতে পেয়ে সুজোগ বুঝে তার দোকানের সার্টার টেনে দিলে ওই মেয়েটি চিৎকার দেয়। এতে স্থানীয় ব্যবসায়ীরা এক জায়গায় হয়ে সুবোধ কুমারকে মারপিট করে। তিনি জানান সুবোধ কুমার গত বছরও একবার দু’স্কুল ছাত্রীকে নিজের দোকানে নিয়ে সার্টার আটকে দিয়ে ধর্ষণের চেষ্টা করলে বাজারের ব্যবসায়ীরা তাকে মারপিট করে এবং তার দোকান ভেঙে দেয়। সে ঘটনার প্রায় ছয়মাস পর মুচলেকা দিয়ে সে আবার বাজারো দোকানদারি শুরু করে। তিনি বলেন সুবোধের বিরুদ্ধে এমন অন্তত ২০টি অভিযোগ রয়েছে। শিমুল হোসেন আরো বলেন পরে দশপাকিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই মোশারফ হোসেন এসে সুবোধকে উদ্ধার করে প্রথমে ফাঁড়িতে পরে চৌগাছা থানায় নেন। সেখানে ওই শিক্ষার্থী ও তার মা জানায় তার সাথে সুবোধ কোন খারাপ আচরণ করেনি। পরে শুবোধ কুমার তাকে হেনস্থা ও পল্লী বিদ্যুতের খুটিতে বেধে মারপিটের অভিযোগে একটি মামলা করেন। সে মামলায় পাশাপোল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম ও আমিরুল ইসলামকে গ্রেপ্তার করে।
পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ বলেন, আমি ঢাকায় রয়েছি। সকালে ঘটনা শুনে গ্রাম পুলিশকে পাঠিয়েছিলাম। একইসাথে আমি দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জকেও জানিয়েছিলাম। তিনি গিয়ে সুবোধকে উদ্ধার করেন। চেয়ারম্যান সবুজ বলেন সুবোধের বিরুদ্ধে এরআগেও একাধিকবার বাচ্চাদের ধর্ষণ প্রচেষ্টার অভিযোগে রয়েছে। আমার সামনেও সে একবার মুচলেকা দিয়েছে এমন কাজ আর করবে ন।
দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন বলেন পূর্ব শত্রুতা মোতাবেক সুবোধ কুমারকে মারপিট করা হয়েছে। সংবাদ পেয়ে আমরা তাকে উদ্ধার করে চিকিৎসা দিয়েছি।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন এ ঘটনায় মামলা হয়েছে। মামলায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাদের আদালতে পাঠানো হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *