LOADING

Type to search

চৌগাছায় দোয়া ও আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালিত

যশোর

চৌগাছায় দোয়া ও আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালিত

Share

চৌগাছা (যশোর) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার শহরের ডিভাইন সেন্টারে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এই কেক কাটা, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী।
উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শফিক হায়দার লাভলুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পাতিবিলা ইউপির সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক ও পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর আব্দুল মুজিদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু।
উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ডা. নুর হোসেন, ডেপুটি কমান্ডার কিতাব আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, আলতাপ হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাস্টার তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন ও সোহেল কবীর, দপ্তর সম্পাদক মাহাবুবুল আলম রিংকু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হবিবর রহমান, প্রচার সম্পাদক শাহাবুদ্দিন চুন্নু বড়মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিত কুমার বসু, সাংস্কৃতিক সম্পাদক মাস্টার তসলিমুর রহমান, বন ও পরিবেশ সম্পাদক কামরুজ্জামান, নির্বাহী সদস্য ও যশোর এমএম কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল আলম, নির্বাহী সদস্য রেজওয়ান হাবিব আলিফ, নির্বাহী সদস্য মামুন কবীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও জগদিশপুর ইউপির সাবেক চেয়ারম্যান মাস্টার সিরাজুল ইসলাম, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, সিংহঝুলি ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল, উপজেলা মহিলা লীগের সভাপতি কোহিনুর আক্তার বেলী, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শ্যায়লা জেসমিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ মোঃ শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শামীম রেজা, উপজেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক নাছিমা খাতুন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজু আহাম্মেদ, দপ্তর সম্পাদক হাশেম আলী প্রমুখ।
এর আগে দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমানের আয়োজনে উপজেলা চেয়ারম্যানের উপজেলা পরিষদের কার্যালয়ে কেক কাটা হয়। সেখানে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এম. এনামুল হক, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। তারও আগে দুপুর ১২ টায় চৌগাছা প্রেসক্লাবে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে কেক কেটে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিনে কেক কেটে উদযাপন করা হয়। সেখানে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও প্রেসক্লাব সভাপতি জিয়াউর রহমান রিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। অন্যান্যের মধ্যে পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলামসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *