LOADING

Type to search

চৌগাছায় করোনায় আক্রান্ত  পরিবারের পাশে দাঁড়ালো আর্স বাংলাদেশ ও মনোয়ারা বেগম ফাউন্ডেশন

যশোর

চৌগাছায় করোনায় আক্রান্ত  পরিবারের পাশে দাঁড়ালো আর্স বাংলাদেশ ও মনোয়ারা বেগম ফাউন্ডেশন

Share

শ্যামল দত্ত(যশোর)প্রতিনিধিঃ
যশোরের চৌগাছায় করোনা আক্রান্ত ব্যক্তি ও পরিবারের পাশে দাড়িয়ে আর্স বাংলাদেশ ও মনোয়ারা বেগম ফাউন্ডেশন। বুধবার আর্স বাংলাদেশ ও মনোয়ারা বেগম ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে করোনা আক্রান্ত ১শ টি পরিবারের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রীর প্রদান করা হয়। এ নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রীর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলামের নিকট হস্তান্তর করা হয়েছে।
নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রীর মধ্যে ২৫ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, সাবান ২টি, তেল ২ লিটার, ৪ কেজি আলু, ২ প্যাকেট লাচ্ছা সিমাই ও জিরা মসলা দেওয়া হয়েছে। আজ উপজেলায় ৪টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী পৌছিয়ে দেওয়া হয়েছে। পর্যায় ক্রমে করোনা আক্রান্ত উপজেলার সকল পরিবারে পৌঁছিয়ে দেওয়া হবে। আর্স বাংলাদেশের নির্বাহী পরিচালক শামছূল আলম বলেন, এই নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী কেবল করোনা আক্রান্ত ব্যক্তি ও পরিবারের জন্য দেওয়া হবে।
উপজেলা নির্বাহি অফিসারের নিকট হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন মনোয়ারা বেগম ফাউন্ডেশন এর সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান, আর্স বাংলাদেশের নির্বাহী পরিচালক শামছূল আলম, আর্স বাংলাদেশের চৌগাছা এরিয়া ম্যানেজার রেজাউল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ।
শ্যামল দত্ত
০১৭৭০৬৫৪৫৪৬

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *