LOADING

Type to search

খাগড়াছড়িতে ডাকাতিকালে তরুণীকে গণধর্ষণ : ৭ জন আটক

অন্যান্য

খাগড়াছড়িতে ডাকাতিকালে তরুণীকে গণধর্ষণ : ৭ জন আটক

Share

ডেস্ক রিপোর্টঃ  খাগড়াছড়িতে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ও বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে গণধর্ষণের ঘটনায় সাতজনকে আটক করেছে পুলিশ। জেলা শহরের বলপাইয়া আদাম এলাকায় গোলাবাড়ি ইউনিয়ন পরিষদের সামনের একটি বাড়িতে গত বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

খাগড়াছড়ি ও চট্টগ্রামের বিভিন্ন স্থানে গতকাল শুক্রবার পুরো দিন ও রাতে অভিযান চালিয়ে পুলিশ এ পর্যন্ত সাতজনকে আটক করেছে। লুণ্ঠিত মালামাল উদ্ধারে এখনো অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। আটকদের বিষয়ে অভিযান শেষে আনুষ্ঠানিকভাবে ব্রিফিং করার কথা রয়েছে।

এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে। ওই তরুণীকে খাগড়াছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওই বাড়ির মালিক অভিযোগ করেন, সবাই যখন ঘুমে আচ্ছন্ন, তখন দরজা ভেঙে ডাকাত সদস্যরা বাড়িতে প্রবেশ করে সবার হাত-পা বেঁধে ফেলে এবং বাড়িতে লুটপাট শুরু করে।

থানায় এজাহার দিতে যাওয়া তরুণীর মা জানান, ডাকাতরা সংখ্যায় নয়জন ছিল। প্রায় সমবয়সী ডাকাতদলের সদস্যরা একটি কক্ষে তাঁর বুদ্ধিপ্রতিবন্ধী মেয়ের (২৬) হাত, পা ও মুখ ওড়না দিয়ে বেঁধে ধর্ষণ করেছে। এ সময় ডাকাতরা কানের দুল, আংটিসহ অন্তত তিন ভরি স্বর্ণালংকার ও মোবাইল ফোন সেট নিয়ে গেছে।

এদিকে, ঘটনার প্রতিবাদে হিল উইমেন্স ফেডারেশনসহ বিভিন্ন নারী সংগঠন খাগড়াছড়ি, ঢাকাসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ সমাবেশ করে অপরাধীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানিয়েছে।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম আবছার জানিয়েছেন, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ ব্যাপক অভিযান শুরু করেছে। অপরাধী যারাই হোক, খুঁজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্র: Ntv Online

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *