LOADING

Type to search

কোরবানীর পশুর ট্রাকে কোন ধরনের চাঁদাবাজি হলে তাৎক্ষণিক ব্যবস্থা- ডিআইজ রজশাহী

জাতীয়

কোরবানীর পশুর ট্রাকে কোন ধরনের চাঁদাবাজি হলে তাৎক্ষণিক ব্যবস্থা- ডিআইজ রজশাহী

Share

অপরাজেয় বাংলা ডেক্স-বঙ্গবন্ধু সেতুর দু’পাড়ের মহাসড়কে কোরবানীর পশুর ট্রাকে কোন ধরনের চাঁদাবাজি হলে তাৎক্ষণিক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি একেএম হাফিজ আক্তার।

শনিবার সকাল ১১টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে হাটিকুমরুল মোড়ে সওজের চলমান মেরামত ও সংস্কার কাজ পরিদর্শন শেষে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে এই নির্দেশের কথা জানান তিনি।
ডিআইজি বলেন, পুলিশ সদর দফতর থেকে কড়াভাবে এবার নির্দেশনা রয়েছে যে, কোন ধরনের চাঁদাবাজি বা চালক-যাত্রীদের হয়রানি করা হলে তা মেনে নেওয়া হবে না।
তিনি বলেন, প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঢাকা-উত্তরাঞ্চলের যাত্রীরা যাতে মহাসড়ক দিয়ে এবার নির্বিঘ্নে যেতে পারেন সেজন্য পুলিশ সর্বদা তৎপর থাকবে।
যানবাহনে ঈদপূর্ব পরিবহন সংগঠনের চাঁদাবাজির বিষয়ে সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কোন ধরনের অবৈধ চাঁদাবাজি সহ্য করা হবে না। এসব চাঁদাবাজির বিষয়ে ব্যবস্থা নিতে তিনি সেতুর উভয় পাড়ের পুলিশ সুপারদের বিশেষ নির্দেশনাও প্রদান করেন। তিনি সেতুর পশ্চিম পাড়ে মহাসড়কে মেরামত ও সংস্কার কাজ ঈদের আগেই শেষ করতে সওজ প্রকৌশলীদের বিশেষ অনুরোধ জানান।
এ সময় জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সওজ নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম পিকে, সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুইয়া, হাইওয়ে পুলিশের বগুড়া অঞ্চলের পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *