LOADING

Type to search

কেশবপুরে ম্যাশিন দিয়ে ভূগর্ভস্থ বালি উত্তোলনে সরকারী রাস্তা বিলীনের আশংকা

যশোর

কেশবপুরে ম্যাশিন দিয়ে ভূগর্ভস্থ বালি উত্তোলনে সরকারী রাস্তা বিলীনের আশংকা

Share


জাহিদ আবেদীন বাবু কেশবপুর (যশোর) থেকে।
যশোরের কেশবপুরে হাফিজুরের বিরুদ্ধে ইউএনও’র নাম ভাঙ্গিয়ে সরকারী রাস্তার পাশ থেকে অবৈধভাবে বালি উত্তোলনের অভিযোগ পাওয়া গেছে । বালি উত্তোলন বন্ধ না হলে অচিরেই সরকারী রাস্তাটি বিলীন হয়ে যাবে বলে এলাকাবাসী ধারনা করছেন।
সরেজমিন গিয়ে দেখা যায়, উপজেলার মাগুরখালি গ্রামের হাফিজুর রহমান মঙ্গলকোট ব্রীজের ঠাকুরবাড়ী ইটের ছলিং এর রাস্তার পাশের রেজাউলের একটি ডোবা নালা থেকে ম্যাশিন দিয়ে অবৈধভাবে বালি উত্তোলন করছে। বালি উত্তোলনের ব্যাপারে ম্যাশিন মালিক হাফিজুর রহমানের কাছে জানতে তিনি সাংবাদিকদেরকে বলেন, ইউএনও  স্যারের অনুমতি নিয়েই এখানে বালি উত্তোল করা হচ্ছে। আপনারা যেটি ভাল মনে করেন সেটি লেখেন।
বালি উত্তোলনের ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার নূসরাত জাহানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বালি উত্তোলনের জন্য কাউকে  কোন অনুমতি দেওয়া হয়নি।
স্থানীয় মেম্বর রায়হান কবিরসহ উপস্থিত এলাকাবাসীর অভিযোগ, এমনিতেই মৎস্য ঘেরের কারনে উক্ত সরকারী রাস্তার এক পাশ বিলীন প্রায়। এরপর পর যদি রাস্তার আরেক পাশ থেকে বালি তোলা হয় তাহলে আমাদের যাতায়াতের একমাত্র এই রাস্তাটি অচিরেই ভেঙ্গে ঘের গর্ভে  বিলীন হয়ে যাবে। সরকারী রাস্তা  উদ্ধারে অবিলম্বে অবৈধভাবে বালি উত্তোলন বন্ধসহ হাফিজুরের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানিয়েছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *