LOADING

Type to search

অভয়নগরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

অভয়নগর

অভয়নগরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

Share

অভয়নগরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
স্টাফ রিপোর্টার-
যশোরের অভয়নগর উপজেলায় মারুফ মোল্যা (২৪) নামে এক যুবক র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা ডুমুরতলা বিলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মারুফ মোল্যা উপজেলার বুইকরা গ্রামের মোসলেম মোল্যার ছেলে।
নিহত মারুফ মোল্যা একজন মাদক ব্যবসায়ী। এ ঘটনায় দুইজন র‌্যাব সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন এবং ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-৬, খুলনার অধিনায়ক লে. কর্নেল রওশন ফিরোজের সাথে কথা বলে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে একদল মাদক ব্যবসায়ী অভয়নগর উপজেলার ডুমুরতলা গ্রামে বিলে মাদক বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সেখানে অভিযান চালায়। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী দলটি তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে এসময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে র‌্যাবের দুই সদস্য ও এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মাদক ব্যবসায়ী মারুফ মোল্যাকে মৃত ঘোষণা করেন। আহত দুই র‌্যাব সদস্যের মধ্যে একজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।অন্যজন হাসপাতালে ভর্তি হয়েছেন।
জানা গেছে, ব্যাব এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন এবং ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা রুজু হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *