LOADING

Type to search

চৌগাছায় স্বামী পরিত্যক্তা আদিবাসী নারীর  আত্মহত্যা

যশোর

চৌগাছায় স্বামী পরিত্যক্তা আদিবাসী নারীর  আত্মহত্যা

Share

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) থেকেঃ যশোরের চৌগাছায় বাবার উপর অভিমান করে অবলা বালা (৩৭) নামে এক স্বামী পরিত্যক্তা নারী আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার পুড়াপাড়া সরদার (আদিবাসী) পাড়ার অনিল সরদারের মেয়ে।
রোববার সকাল আটটার দিকে কীটনাশক পান করে আত্মহত্যা চেষ্টার পর তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এরপর যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তির পর ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।
নিহতের ভাই জয়গোপাল জানান রোববার সকাল ৮টার দিকে তার বোন কীটনাশক (ঘাষমারা ঔষধ) খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখান থেকে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়। সেখান থেকে তাকে ঢাকায় রেফার করা হয়। ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে গাড়ীতেই তার মৃত্যু হয়। তিনি জানান তার দিদির পেটের ব্যাথা ছিল। দির্ঘদিন চিকিৎসা হয়েও তা সারেনি। একারনেই তার দিদি আত্মহত্যা করেছে। তিনি আরো জানান তার দিদির একটি মেয়ে আছে। তার বয়স ২১ বছর। তারও বিয়ে হয়ে গেছে। স্বামীর সাথে ছাড়াছাড়ির পর তার দিদি তাদের বাড়িতেই থাকতেন।
তবে স্থানীয়রা জানান স্বামী পরিত্যক্তা হয়েও বাবার বাড়িতে থাকায় বিভিন্ন সময়ে ঝগড়াঝাটি হতো। শনিবার রাতে ও রোববার সকালেও বাবার সাথে বাড়িতে গোলমাল হয়। এরপর রোববার কীটনাশক (ঘাষপোড়া) ঔষধ খেয়ে আত্মহত্যা করেন তিনি।
এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত পরিবারের সদস্যরা এ বিষয়ে কোন অভিযোগ না করে ময়নাতদন্ত ছাড়াই সমাহিত করার প্রস্তুতি নিচ্ছিলেন।
চৌগাছা থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি আমরা জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *