LOADING

Type to search

১৫ আগস্ট ‘জাতীয় শোক দিবস-২০২০’ উপলক্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি গ্রহণ

জাতীয় যশোর শিক্ষা

১৫ আগস্ট ‘জাতীয় শোক দিবস-২০২০’ উপলক্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি গ্রহণ

Share

যবিপ্রবি প্রতিনিধিঃ সাজ্জাদ হোসেন ফয়সালঃ  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ইকবাল কবীর জাহিদ ও সাধারণ সম্পাদক মোঃ অামজাদ হোসেন, ড. ইঞ্জি. স্বাক্ষরিত এক বিজ্ঞাপিতে ‘জাতীয় শোক দিবস-২০২০’ এর বিভিন্ন কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞপ্তি বলা হয়, অাগামী ১৫ ই অাগস্ট ২০২০ খ্রি. তারিখ শনিবার সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি,স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীতে ‘জাতীয় শোক দিবস-২০২০’ যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. মোঃ অানোয়ার হোসেনের সম্মতিক্রমে কিছু কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
কর্মসূচিগুলো হলো সকাল ৬ টায় ক্যাম্পাসে জাতীয় পতাকা ও ক্যাম্পাসের পতাকা অর্ধনমিত করণ ও কালো পতাকা উত্তোলন,সকাল ৮ টায় যশোর শহরস্থ বকুলতলায় অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, সকাল ৮.৩০ টায় ক্যাম্পাসের প্রধান ফটকে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ এবং বাদ জোহর বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ ১৫ অাগস্টের সকল শহীদের অাত্নার মাগফেরাত কামনায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া-মোনাজাত।
উক্ত অনুষ্ঠানে কোভিড-১৯ মহামারীর কারণে স্বাস্থ্যবিধি মেনে ছাত্র-ছাত্রী,শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।
Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *