LOADING

Type to search

শরণখোলায় কীটনাশক পানে যুবকের আত্মহত্যা!

জাতীয়

শরণখোলায় কীটনাশক পানে যুবকের আত্মহত্যা!

Share

আবু হানিফ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় স্ত্রীর সাথে অভিমান করে দু’কন্যার জনক ইব্রাহিম জোমাদ্দার (২৭) কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য নলবুনিয়া গ্রামে। সে একই গ্রামের মোসলেম জোমাদ্দারের পূত্র।
প্রতিবেশী যুবক মেহেদী হাসান ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৯টার দিকে স্ত্রী পুতুল বেগমের পারিবারিক কলহের জের ধরে সাথে ঝগড়া ও মারামারির ঘটনা ঘটে। এতে ইব্রাহিমের শশুরবাড়ির লোকজন সহ শ্যালকরা এসে হুমকি-ধামকি ও গালাগাল করায় করায় অপমানের জ্বালা সইতে না পেরে ঘরে থাকা চালের পোকা দমনের কীটনাশক ট্যাবলেট পান করে অসুস্থ্য হয়ে পড়লে প্রতিবেশীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আরিফুল ইসলাম রাকিব জানান, দুপুর ১২টার দিকে ইব্রাহিম জোমাদ্দার নামের এক যুবককে কীটনাশক ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ্য অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।
শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) এসকে আব্দদুল্লাহ আল সাইদ জানান, হাসপাতাল থেকে ইব্রাহীমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ###

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *