LOADING

Type to search

ভোলায় ৫০০ ছুঁয়েছে করোনা আক্রান্তের সংখ্যা

জাতীয়

ভোলায় ৫০০ ছুঁয়েছে করোনা আক্রান্তের সংখ্যা

Share

স্টাফ রিপোর্টারঃ  ভোলায় বিশিষ্ট তবলা শিল্পী ভাস্কর মজুমদার ও সিভিল সার্জেন কার্যালয়ের ড্রাইভারসহ নতুন করে আরো ১০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে ভোলা সদর উপজেলায় ৬ জন, বোরহানউদ্দিনে ১ জন ও লালমোহন উপজেলায় ৩ জন রয়েছে। এ নিয়ে জেলায় গত সাড়ে ৪ মাসে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫০০ জনে। এছাড়া করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে ৫ জনের। মঙ্গলবার ভোলার সিভিল সার্জন দপ্তর সূত্র এ তথ্য জানিয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ভোলায় করোনা আক্রান্ত ৫০০ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৩৪৮ জন। এর মধ্যে ভোলা সদর উপজেলায় করোনায় আক্রান্ত ২২৩ জনের মধ্যে সুস্থ ১৫৭ জন। দৌলতখানে আক্রান্ত ৩৭ জনের মধ্যে সুস্থ ৩০ জন। বোরহানউদ্দিনে আক্রান্ত ৬৫ জনের মধ্যে সুস্থ ৪১ জন, তজুমদ্দিন উপজেলায় আক্রান্ত ৪১ জনের মধ্যে সুস্থ ২৭ জন, লালমোহনে আক্রান্ত ৫১ জনের মধ্যে সুস্থ ৩৬ জন, চরফ্যাশনে আক্রান্ত ৫৪ জনের মধ্যে সুস্থ ৩৯ জন এবং মনপুরা উপজেলায় আক্রান্ত ২৯ জনের মধ্যে সুস্থ ১৮ জন। আক্রান্তরা নিজ নিজ উপজেলা হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধানে আইসোলেশনে রয়েছেন। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ভোলা সদর, লালমোহন ও চরফ্যাশনে ৫ জনের মৃত্যু হয়েছে। এর বাইরে উপসর্গ নিয়ে আরো অন্তত ৩৩ জনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্র আরো জানায়, ভোলা থেকে এপর্যন্ত ৪ হাজার ৪৪০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা, বরিশাল ও ভোলা ল্যাবে পাঠানো হয়েছে। এর মধ্যে রির্পোট এসেছে ৪৩৮০ জনের। এছাড়া ৬০ জনের রির্পোট এখনো অপেক্ষমান আছে।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *