LOADING

Type to search

বেনাপোলে ১১টি পিস্তলসহ আটক ৩

জাতীয় যশোর

বেনাপোলে ১১টি পিস্তলসহ আটক ৩

Share

স্টাফ রিপোর্টারঃ যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১১টি পিস্তল, ২২টি ম্যাগজিন, ৫০ রাউন্ড গুলি ও ১৪ কেজি গাঁজা উদ্ধার করেছে বিজিবি। এ সময় পাচারের সঙ্গে জড়িত তিন অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়।

শনিবার (০৫ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে বেনাপোল সীমান্তের রঘুনাথপুর থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা এ আগ্নেয়াস্ত্র ও মাদকের চালান আটক করে। পরে সন্ধ্যা সাড়ে ৬টায় বিস্তারিত তথ্য আনুষ্ঠানিকভাবে সংবাদমাধ্যমকে জানায়।

আটকরা হলেন- যশোরের শার্শা উপজেলার সরবানহুদা শহীদ বিশ্বাসের ছেলে আনারুল (৩৬), একই গ্রামের সাদেক বিশ্বাসের ছেলে আলমগীর (৪০) ও ঘিবা গ্রামের এজুবার মড়লের ছেলে সাজজুল।

বিজিবি জানায়, তারা খবর পান সীমান্ত পথে অস্ত্র,গুলি ও মাদকের একটি চালান পাচার হচ্ছে। পরে বিজিবি সীমান্তে জনবল বাড়ায়। একপর্যায়ে পাচারকারীরা সীমান্ত পার হওয়ার সময় ধাওয়া করে তিন জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১টি পিস্তল, ২২টি ম্যাগজিন, ৫০ রাউন্ড গুলি ও ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজার বিষয়টি নিশ্চিত করে জানান,  আসামিরা জিজ্ঞাসাবাদে জানায় যে, আটককৃত অস্ত্র, গুলি এবং গাঁজা ভারতীয় চোরাকারবারীর কাছ থেকে সংগ্রহ করে বাংলাদেশি মাদক সম্রাট বেনাপোলের রঘুনাথপুরের কেরামত মল্লিকের ছেলে বাদশা মল্লিক।  আটকদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্টথানায় সোপর্দ করা হবে।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *