LOADING

Type to search

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সরকারি কর্মচারীদের একসাথে কাজ করতে হবে- যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান

যশোর

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সরকারি কর্মচারীদের একসাথে কাজ করতে হবে- যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান

Share

শ্যামল দত্ত(যশোর) চৌগাছা থেকেঃ
যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেছেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সরকারি কর্মচারীদের সবাইকে একসাথে কাজ করতে হবে। কেননা আমরা সকলেই একই মায়ের সন্তান। তা হলো বাংলা মায়ের। এই বাংলাদেশের সৃষ্টিতে বঙ্গবন্ধুর ভূমিকা অপরিসীম। তিনি বৃহস্পতিবার চৌগাছা উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন করোনা ভাইরাসের এ সময়ে সবাইকে স্বাস্থ্য বিধি মানতে হবে এবং বাধ্যতামূলক ভাবে মাস্ক পরতে হবে। না মানলে প্রয়োজনে আইন প্রয়োগ করতে হবে। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী এক ইঞ্চি কৃষি জমিও চাষের বাইরে রাখা যাবে না। সরকারের সকল পলিসি বাস্তবায়নে স্বচ্ছতা বজায় রেখে দ্রুত সম্পাদন করতে হবে। কোন কাজ ফেলে রাখবেন না। প্রয়োজনে সরাসরি আমার সহায়তা নেবেন।
বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই পরিচিতি ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী এনামুল হক।
উপজেলা কৃষি কর্মকর্তা রইচ উদ্দিন ও উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা প্রভাষ চন্দ্র গোস্বামীর যৌথ ডিজিটাল সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব, উপজেলা মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের সভাপতি অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংক কর্মকর্তা আব্দুস সালাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ডা. নূর মোহাম্মদ, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি দৈনিক ভোরের কাগজ ও ডেইলী অবজারভারের চৌগাছা প্রতিনিধি জিয়াউর রহমান রিন্টু।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নাহার লাকি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সমাজের কথার চৌগাছা প্রতিনিধি প্রভাষক অমেদুল ইসলাম, মৎস অফিসার এসএম শাহ্জাহান সিরাজ, উপজেলা প্রকৌশলী আব্দুল মতিন, পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী জিয়াউল ইসলাম কামাল, উপজেলা মাধ্যমিক অফিসার আবুল কালাম মোঃ রফিকুজ্জামান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা খাদ্য কর্মকর্তা আশরাফুজ্জামান লিটন, সমবায় অফিসার এম ছালাহ উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা উম্মে সালমা আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, সমাজসেবা অফিসার মেহেদী হাসানসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে জেলা প্রশাসককে উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও উপজেলার বিভিন্ন বিষয়ে ডিজিটাল পরিচিতি করিয়ে দেন সহকারী কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল।

শ্যামল দত্ত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *