LOADING

Type to search

নওগাঁয় বন্যা উপদ্রুত এলাকায় নওগাঁ ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশনের ত্রান বিতরন কার্যক্রম শুরু

জাতীয়

নওগাঁয় বন্যা উপদ্রুত এলাকায় নওগাঁ ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশনের ত্রান বিতরন কার্যক্রম শুরু

Share

নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁ জেলার বন্যা উপদ্রুত দু’টি উপজেলা আত্রাই ও মান্দা উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ দুস্থ পরিবারগুলোর মধ্যে নওগাঁ ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশনের ত্রান সামগ্রী বিতরন কর্মসূচী শুরু হয়েছে। এই কর্মসূচীর অংশ হিসেবে রবিবার সকাল ১০টা থেকে আত্রাই উপজেলার হাটকালুপাড়া ইউনিয়ন এবং কালিকা পুর ইউনয়িনের বিভিন্ন স্থানে ত্রান বিতরন করা হয়েছে।

নওগাঁ ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সরকারের অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী এবং সাধারন সম্পাদক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নাক কান গলা বিভাগের প্রধান ডাঃ মঞ্জুরুল আলমের পক্ষ থেকে এসব ত্রান সামগ্রী বিতরন কার্যক্রমে অংশ গ্রহণ করেন কালিকাপুর ইউনিয়ন পরিষদের প্রভাষক চেয়ারম্যান প্রভাষক নাজমুল হক নাদিম, নওগাঁ ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশনের প্রচার সম্পাদক মোঃ কায়েস উদ্দিন, নির্বাহী সদস্য ডাঃ আতিকুর রহমান প্রান্তর এবং কোষাধ্যক্ষ মোঃ খলিলুর রহমানসহ অন্যরা।

ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল এবং আলু। পর্যায়ক্রমে মান্দা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বন্যা উপদ্রæত এলাকার দুস্থ পরিবারগুলোর মধ্যে অনুরুপ ত্রান সামগ্রী বিতরন করা হবে।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *