LOADING

Type to search

চৌগাছায় ৮ জুয়াড়ী গ্রেপ্তার

যশোর

চৌগাছায় ৮ জুয়াড়ী গ্রেপ্তার

Share

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর আড়াইটায় শহরের মাছবাজার সংলগ্ন ইজিবাইক স্ট্যান্ড থেকে তাদের গ্রেপ্তার করে চৌগাছা থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে ১১ হাজার ১১০টাকা ও জুয়া খেলার সঞ্জাম উদ্ধার করা হয়।
গ্রেপ্তাররা হলেন চৌগাছা সদর ইউনিয়নের মন্মথপুর গ্রামের নূর হোসেনের ছেলে চায়ের দোকানী মগরেব হোসেন (৩৫), মোয়াজ সর্দারের ছেলে মিন্টু (৩৬) ও মুনছুর রহমানের ছেলে ছামাউল ইসলাম (২৯), একই ইউনিয়নের লস্কারপুর গ্রামের মুনছুর আলীর ছেলে হাসান আলী (৩৫)। পৌরসভার কারিগরপাড়ার আবুল কাশেমের ছেলে ফারুক হোসেন (৩৫) ও মাঠপাড়া গ্রামের তপুউল্লাহর ছেলে মোঃ শরীফ (৩০)। পাতিবিলা ইউনিয়নের রোস্তমপুর গ্রামের কামাল বিশ্বাসের ছেলে মোঃ মিঠুন (৩৬), স্বরূপদাহ ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামের মৃত শফিউল্লাহর ছেলে রবিউল ইসলাম (৪৮)।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব, সেকেন্ড অফিসার এসআই বিপ্লব রায়, এসআই হাসানুজ্জামান, এএসআই সুমন হোসেন, এএসআই ইব্রাহিম রাসেল এই অভিযানে নেতৃত্ব দেন।
চৌগাছা থানার সেকেন্ড অফিসার বিপ্লব রায় বলেন, তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বুধবার তাদের এই মামলায় আদালতে পাঠানো হবে।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন মাদক ও জুয়ার বিরুদ্ধে চৌগাছা থানা পুলিশ জিরো টলারেন্সে রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে শহরের ইজিবাইক স্ট্যান্ডে অভিযান চালিয়ে মগরেব আলীর চায়ের দোকানে জুয়া খেলার সময় মাদক ও জুয়া বিরোধী অভিযানের অংশ হিসেবে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *