LOADING

Type to search

চৌগাছায় সোনালী ব্যাংক ম্যনেজারসহ ৩ জনের করোনা সনাক্ত

যশোর

চৌগাছায় সোনালী ব্যাংক ম্যনেজারসহ ৩ জনের করোনা সনাক্ত

Share

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছা শাখা সোনালী ব্যাংকের ব্যবস্থাপক আতিকুল ইসলাম আতিকসহ তিন জনের করোনা সনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নাহার লাকি।

এনিয়ে চৌগাছায় মোট করোনা রোগির সংখ্যা দাড়ালো ৪৫ এ। এদের মধ্যে ৩০ জন সুস্থ হয়েছেন।

আক্রানমশ সনাক্ত অন্য দুজন হলেন গ্রামীণ ব্যাংক চৌগাছা শাখার কর্মকর্তা আহসান হাবিব এবং শহরের কুঠিপাড়ার বাসিন্দা মতিয়ার রহমান। এদের মধ্যে সোনালী ব্যাংকের ব্যবস্থাপক আতিকুল ইসলাম শহরের আ¤্রকানপাড়ার ভাড়া বাড়িতে, মতিয়ার রহমান নিজ বাড়িতে এবং আহসান হাবিব তার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলায় আইসোলেশনে আছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নাহার লাকি বলেন গত ৭ ও ৮ জুলাই তাদের নমুনা পাঠানো হয় যশোর সিভিল সার্জন অফিসে। সেখান থেকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। বৃহস্পতিবার যবিপ্রবির জিনোম সেন্টারে এই ৩ জনের করোনা শনাক্ত হয়। যে রিপোর্ট শুক্রবার এসে পৌছায়। তিনি জানান উল্লেখিত ব্যক্তিরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তিনি বলেন এরমধ্যে গ্রামীণ ব্যাংক কর্মকর্তা আহসান হাবিব শহরের নিরিবিলি পাড়ার ভাড়া বাসায় থাকতেন। তবে তিনি বর্তমানে চুয়াডাঙ্গা সদর উপজেলার নিজ বাড়িতে অবস্থান করছেন। বিষয়টি চুয়াডাঙ্গা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে জানানো হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *