LOADING

Type to search

অভয়নগরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

অভয়নগর

অভয়নগরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

Share

মো:আমানুল্লাহ,অভয়নগর থেকে: করোনা সতর্কতা না মানায় যশোরের অভয়নগর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার প্রত্যন্ত এলাকায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৪ ব্যক্তিকে ১৫ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে। গতকাল বুধবার উপজেলা সহকারি কমিশনার(ভূমি) কে এম রফিকুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।
জানা গেছে উপজেলার ডহর মশিযাহাটি গ্রামের মনিশান্ত বিশ্বাস(৬৩) কিছুদিন আগে ভারত থেকে বাড়ি ফিরেছেন। তিনি হোম কোরেন্টাইন না মেনে বাড়ির আশেপাশে ঘুরে বেড়াচ্ছিলেন। ফলে তাঁকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া উপজেলার পাঁচাকড়ি গ্রামের টেকামোড়ে রুমের ভিতর ১০ থেকে ১৫ জন লোক নিয়ে গল্প করায় ঘরের মালিক পল্লী চিকিৎসক বিবেকানন্দ বিশ্বাসকে(৬৫) পাঁচ হাজার টাকা , ২৫-৩০ জন শ্রমিক দিয়ে ছাদ ঢালায় দেওয়ার সময় দত্তগাতি গ্রামের বাপ্পী কুমার মন্ডলকে(৫০) তিন হাজার টাকা এবং বেশ কয়েকজন লোক নিয়ে ঘেরে মাছ ধরার সময় আড়পাড়া গ্রামে টিপু সুলতানকে(৩৮) পাঁচ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।
উপজেলা সহকারি কমিশনার(ভূমি) কে এম রফিকুল ইসলাম বলেন,নিয়ে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সরকারসহ বিভিন্ন গণমাধ্যম প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কিন্তু উক্ত সতর্কতা না মানায় উপজেলার প্রত্যন্ত এলাকায় সকাল ১১টা থেকে বিকাল ৩টা পযর্ন্ত অভিযান পরিচালনা করে  চার ব্যক্তিকে ১৫ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেছি।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *