LOADING

Type to search

অনাগত ছেলের মুখ দেখা হলো না জাহিদের সড়কে ঝরল প্রাণ

চৌগাছা

অনাগত ছেলের মুখ দেখা হলো না জাহিদের সড়কে ঝরল প্রাণ

Share

চৌগাছা প্রতিনিধি

স্ত্রীকে অস্ত্রপোচারে মাধ্যমে সন্তার প্রসাব করার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আলট্রসোনো রিপোর্ট রয়েছে পাঁচ কিলোমিটার দুরের গ্রামের বাড়িতে। সেই রিপোর্ট আনতে যাচ্ছিলেন জাহিদ হাসান জুয়েল (৩২) ।নামের টেক্সাইল প্রকৌশলী পেশায় আউট সোর্সিং যুবক। তবে শহর থেকে বাড়ি পর্যন্ত আর পৌছাতে পারেননি যশোরের চৌগাছার মাজালি গ্রামের ওই যুবক। পথে চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া নামক স্থানে একটি পরিবহন সাইড দিতে গিয়ে সড়কের পাশে পুতে রাখা কংক্রিটের খুটিতে আঘাত করে মারাত্মক আহত হন। স্থানীয়রা উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে সকাল ৮টার সময় তার মৃত্যু হয়।

রোববার (৩জুলাই) সকাল পৌনে সাতটার দিকে চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদুল উপজেলার সিংহঝুলী ইউনিয়নের মাজালি গ্রামের আব্দুল মালেকের একমাত্র পুত্র।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা ও পুলিশ জানায়, জাহিদুলের একটি তিন বছর বয়সী কন্যা সন্তান রয়েছে। স্ত্রী সন্তান সম্ভাবা হওয়ায় চৌগাছা শহরের একটি বে-সরকারি ক্লিনিকে ভর্তি রয়েছেন। রোববার সকাল নয়টার দিকে তাঁর সিজার করা হবে। তবে রোগীর সাথে আলট্রাসোনো রিপোর্ট না থাকায় স্বামী জাহিদ হাসান সকাল ছাড়ে ছয়টার দিকে চৌগাছা শহরের ওই ক্লিনিক থেকে নিজের বাড়ি যাচ্ছিলেন রিপোর্ট আনতে। বাড়িতে যাওয়ার মাঝামাঝি অবস্থান চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া মোড়ে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে যেয়ে সড়কের পাশে (বাঁকে) পুতে রাখা নিরাপত্তা খুটিতে মেরে দেন। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তরের করেন। তবে অ্যাম্বুলেন্সে উঠানোর আগেই তাঁর মৃত্যু হয়।

স্বজনরা জানান, ঢাকার তেজগাঁও টেক্সটাইল কলেজ থেকে ইঞ্জিনিয়ারিং পড়ে তিনি ফ্রিল্যান্সিং পেশায় নিয়োজিত ছিলেন।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মাসুম বিল্লাহ বলেন, আঘাতের ফলে তাঁর বাম হাত ও পা ভেঙে যায়। এছাড়া বুকে গুরুতর আঘাতের কারনে তাঁর মৃত্যু হতে পারে।

পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় নিহতের বাবার আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি নিয়ে গ্রামের বাড়িতে নিয়ে কবরস্থ করা হয়।

এদিকে জাহিদুল মারা যাওয়ায় তাঁর সন্তান সম্ভাবা স্ত্রীর সিজারিয়ান অপারেশন সোমবার (৪জুলাই) করা হবে বলে পরিবারের সূত্রে জানা গেছে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *